1. md.zihadrana@gmail.com : admin :
দেবীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে জেরে নিহত ১ - দৈনিক সবুজ বাংলাদেশ

১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ২:১৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন সভাপতি মুক্তাদির, সম্পাদক জাওহার নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা ঘুষ বাণিজ্য নিয়ন্ত্রণে তিন কর্মকর্তা সুপ্রীম কোর্টে কজলিস্টে অভিনব জালিয়াতি : নেপথ্যে তাসাদ্দুক-আগষ্টিন-ডেভিড চক্র কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা
দেবীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে জেরে নিহত ১

দেবীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে জেরে নিহত ১

এনামুল,পঞ্চগড়,প্রতিনিধি:
পঞ্চগড়ের দেবীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ফয়জুর রহমান নামে (৪৫) এক ব্যাক্তি নিহত হয়েছেন। নিহত ফয়জুর দেবীগঞ্জ উপজেলার ৮ নং দন্ডপাল ইউনিয়নের রিয়াজ উদ্দিনের ছেলে।

গতকাল রবিবার (২জুলাই) বিকালে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল নিহতের ভাই তাইজুল ইসলাম বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে দেবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ আজ সকালে মামলার প্রধান আসামি মজিবর রহমানকে গ্রেফতার করেন।

মামলার নথি ও পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে ফয়জুর রহমান ও তার ভাইদের সাথে মজিবর রহমানের জমি নিয়ে বিরোধ ছিল। রবিবার বিকালে ফয়জুর রহমানের দুই ভাতিজা খলিলুল্লাহ ও ইউসুফ তাদের পুকুর পাড়ের চারিদিকে কারেন্ট জালের বেড়া দিচ্ছিল যাতে করে পুকুরের মাছ বর্ষায় বেরিয়ে না যায়।

কিছুক্ষণ পরে খলিলুল্লাহ সেখান থেকে চলে গেলে ইউসুফকে একা পুকুর পাড়ে বেড়া দিতে দেখে আসামীরা ইউসুফকে মারপিট শুরু করেন। ইউসুফের চিৎকারে তার চাচা ফয়জুর রহমান এগিয়ে আসলে তাকেও লাঠি দিয়ে সজোরে আঘাত করেন আসামীরা। এতে ফয়জুর রহমান গুরুতর আহত হলে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। রংপুর মেডিকেলে পৌঁছানোর কিছুক্ষণ পরেই তিনি মৃত্যুবরণ করেন। নিহতের ভাইস্তা ইউসুফ আহত অবস্থায় বর্তমানে রংপুর মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

উল্লেখ্য যে,আসামী মজিবর রহমান সম্পর্কে নিহত ফয়জুরের খালু হন। মামলার অপর আসামীরা হলেন মজিবর রহমানের ছেলে জাহাঙ্গীর আলম ও স্ত্রী নাজমা খাতুন।

দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম বিষয়টি নিশ্চিত করে বলেন,গতকাল মামলা দায়েরের পর আমরা প্রধান আসামীকে গ্রেফতার করেছি। বাকি আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »